• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

নালিতাবাড়ী পৌর শহরের শহীদ মিনারে ১৬ ডিসেম্বর শনিবার প্রথম প্রহরে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,পৌরসভা, পুলিশ প্রশাসন,উপজেলা আওয়ামী লীগ,শিক্ষাপ্রতিষ্ঠান, উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের এবং ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

পরে সকাল সাড়ে ৮টায় তারাগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বাসীর উদ্দেশ্যে বাণী পড়েন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু এবং উপজেলা নির্বাহী অফিসার ইলিশায় রিছিল।এর পর প্যারেড গ্রাউন্ড সম্মিলিত বর্ণাঢ্য কুচকাওয়াজ শুরু হয়।

অভিবাদন মঞ্চ থেকে সালাম গ্রহণ করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার,নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ। প্যারেড গ্রাউন্ড পরিচালনা করেন নালিতাবাড়ী থানার সেকেন্ড অফিসার সাইদুর রহমান।
এর পর শরীর চর্চা ও জমকালো ডিসপ্লে অনুষ্ঠান শুরু হয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান অংশ গ্রহণে। এছাড়াও মুক্তিযোদ্ধাদের বিজয় সংবর্ধনা সহ দিনভর নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে উপজেলায় যথাযোগ্য মর্যাদায় দিনটি পালন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।